তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শ্রমিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন এমপি

নওগাঁয় শ্রমিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন এমপি হেলাল
[ভালুকা ডট কম : ১২ মে]
করোনা ভাইরাস প্রতিরোধে চলমান লকডাউনের কারণে অনেক শ্রমিক কর্মহীন হয়ে পড়েছেন আবার অনেকের আয় কমে গেছে। আসন্ন পবিত্র ঈদুল ফিতরের আনন্দের কিছু অংশ এই সব শ্রমিকদের মাঝে পৌছে দেওয়ার লক্ষ্যে সিএনজি শ্রমিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা বেবি ট্যাক্সী, টেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়ন এই ঈদ সামগ্রী বিতরনের আয়োজন করে।

উপজেলা সিএনজি স্ট্যান্ডে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল বুধবার ২৫০জন শ্রমিকের মাঝে ঈদ সামগ্রী হিসেবে সেমাই, লাচ্ছা, চিনি ও তেল বিতরণ করেন। এসময় বেবি ট্যাক্সী, টেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের রাণীনগর উপজেলা শাখার সভাপতি জাকির হোসেন জয় ও সাধারণ সম্পাদক আরিফুর ইসলাম রাজ, শ্রমিক ইউনিয়নের কার্যকরী সদস্যসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এসময় আয়োজকরা বলেন, করোনা ভাইরাস প্রতিরাধে চলমান লকডাউনে হাজার হাজার দিনমজুররা বেকার ও কর্মহীন হয়ে পড়েছে। তাই এই সব শ্রমিকদের মাঝে ঈদের কিছুটা আনন্দ পৌছে দেওয়ার লক্ষ্যেই আমাদের এই ক্ষুদ্র প্রয়াসমাত্র। তারা যেন অন্তত ঈদের দিন পরিবার নিয়ে ভালো ভাবে ঈদ উদযাপন করতে পারে। সরকার প্রধানের পাশাপাশি সমাজের বিত্তবানরা যদি এই সব মানুষদের কাছে সহযোগিতার মনোভাব নিয়ে এগিয়ে আসে তাহলে সমাজের অসহায় ও দরিদ্রদের অভাবের মধ্যে দিনানিপাত করতে হবে না। এছাড়াও এই মহামারি থেকে শ্রমিকসহ সবাইকে সুরক্ষা থাকার লক্ষ্যে ন্যূনতম স্বাস্থ্যবিধিগুলো মেনে চলার আহ্বান জানানো হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই