তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে কোয়ারেন্টিনে ভারত ফেরত গৃহবধূর মৃত্যু

যশোরে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ভারত ফেরত গৃহবধূর মৃত্যু
[ভালুকা ডট কম : ১৩ মে]
যশোরে একটি আবাসিক হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা ভারত ফেরত আম্বিয়া খাতুন (৩২) নামে এক গৃহবধূ মৃত্যু হয়েছে।গতকাল বুধবার রাত ১১টায় যশোর বক্ষব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।জেলার সিভিল সার্জন শেখ আবু শাহীন এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, মৃত আম্বিয়া খাতুন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকার আব্দুল আওয়ালের স্ত্রী। তারা স্বামী-স্ত্রী দুই জনই যশোর শহরের হাসান ইন্টারন্যাশনাল হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ছিলেন।

হাসান ইন্টারন্যাশনালের ম্যানেজার জানিয়েছেন, ভারত ফেরত ওই দম্পতিকে গত ৭ মে জেলা প্রশাসনের পক্ষ থেকে হোটেলে কোয়ারেন্টিনে পাঠানো হয়। আম্বিয়া খাতুন কিডনির সমস্যায় ভুগছিলেন। তিনি ভারতে এ রোগের জন্য চিকিৎসায় গিয়েছিলেন।বুধবার সন্ধ্যায় তিনি অসুস্থ হয়ে পড়লে বিষয়টি জেলা প্রশাসনকে জানানো হয়। তাকে অ্যাম্বুলেন্সে বক্ষব্যাধি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তিনি মারা যান।

যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন বলেন, আম্বিয়া খাতুন কিডনি সমস্যা, ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপের রোগী ছিলেন। অসুস্থ হয়ে পড়ায় তাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।মৃত আম্বিয়া খাতুনের করোনা পরীক্ষার পর রিপোর্ট পজিটিভ আসে। তার মরদেহ পুলিশের সহযোগিতায় নিজ বাড়িতে পাঠানোর হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই