তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বাস চাপায় গৃহবধুর নিহত

ভালুকায় বাস চাপায় গৃহবধুর নিহত
[ভালুকা ডট কম : ১৫ মে]
ঢাকা-ময়মনসিংহ মহা-সড়কের উপজেলার ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় শনিবার(১৫মে)বিকালে শালবন পরিবহণের বাস চাপায় ত আক্তার (২০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন।নিহত গৃহবধূ উপজেলা বর্তা গ্রামের শাহ আলম সোহাগের স্ত্রী। ঘটনাটি নিশ্চিত করেছেন ভরাডোবা হাইওয়ে থানার এস,আই জিয়া।

স্থানীয় সুত্রে জানাযায়,ঋত উপজেলার ভরাডোবা গ্রামে বাবার বাড়িতে ঈদ শেষে স্বামী ও ছোট বোনকে নিয়ে স্বামীর বাড়ি যাওয়ার পথে ঘটনা সময় ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পারাপারের জন্য রাস্তা বিভাজনের উপর দাঁড়িয়ে থাকা অবস্থায় ভালুকাগামী শালবন পরিবহণের একটি বাস (ময়মনসিংহ-ব-১১-০০৯৯) ঋতকে ধাক্কা দিয়ে রাস্তার ওপর ফেলে দিয়ে চাপা দেয়। এ সময় আহত অবস্থায় ঋৃতকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ভরাডোবা হাইওয়ে থানা ওসি মশিউর রহমান জানান,বাসের ধাক্কায় এক গৃহবধূ নিহত হওয়ার ঘটনায় ঘাতক বাসটিকে আটক করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই