তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ি গুরুত্বর আহত

ভালুকায় পূর্ব শুত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ি গুরুত্বর আহত
[ভালুকা ডট কম : ১৫ মে]
ভালুকায় পূর্ব শুত্রুতার জেরে মো: সাজেদুল ইসলাম রুবেল নামে এক মুদি দোকানি গুরুত্বর আহত হয়েছে।ঘটনাটি ঘটেছে গত ১৩ ই মে বৃহস্পতিবার সকালে উপজেলার মেদুয়ারী ইউনিয়নের বাকসাতরা গ্রামে। হামলায় গুরুত্বর আহত মুদি দোকানি রুবেল বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

স্থানীয় সূত্রে জানাযায়, মেদুয়ারীর বাকসাতরা গ্রামের কামরুল ইসলাম (৪০) ও মাজাহারুল ইসলাম( ৩৫) উভয়ের পিতাঃ আবুল হোসেন ভুইস্যা স্থানীয় মুদি দোকানদার সাজেদুল ইসলাম রুবেলের সাথে দীর্ঘদিন দেনাপাওনা নিয়ে ঝামেলা চলছিলো! ঘটনার দিন সকালে রুবেল কামরুলের কাছে পাওনা টাকা চাওয়া নিয়ে কথা কাটাকাটি হয় একপর্যায়ে কামরুল তার ছোট ভাই ও ছেলে সিয়াম মিলে দেশীয় অস্ত্র, দা,লাঠিসোঁটা নিয়ে রুবেলের দোকানে হামলা চালায়! এসময় প্রতিপক্ষের হামলায় রুবেল মারাক্তক আহত হন। পরে এলাকাবাসি রুবেলকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে ভালুকা সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রুবেলের অবস্থা খারাপ দেখে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

স্বজনদের অভিযোগ এ ব্যপারে মডেল থানায় আহতের স্ত্রী মামলা করতে গেলে পুলিশ মামলা নিতে অপারগতা প্রকাশ করে। অথচ কামরুল নিজেই তার শরীরে আঘাত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেজে বর্তমানে ভর্তি রয়েছেন এবং প্রভাবশালীদের সহযোগিতায় উল্টো সাজেদুল ইসলাম রুবেলসহ তার পরিবারের বিরুদ্ধে হয়রানি মূলক মিথ্যা মামলা দায়ের করেছে।এলাকার সাধারন মানুষের দাবি এ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষ প্রকৃত দোষীদের আইনের আওতায় আনা হোক।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই