তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর আন্তঃব্যাচ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

গৌরীপুর আন্তঃব্যাচ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৬ মে]
নির্মল বিনোদনের একমাত্র মাধ্যম খেলাধুলা। সব বয়সের সকল শ্রেণির মানুষের কাছে জনপ্রিয় হচ্ছে ফুটবল কিংবা ক্রিকেট। আর সেই খেলার আয়োজন যদি হয় ঈদে তাহলে তার আনন্দ ও উত্তেজনা বেড়ে যায় শতগুণ।

এমনি এক উৎসবমুখর পরিবেশে শনিবার (১৫ মে) ময়মনসিংহের গৌরীপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে শুরু হয়েছে ' রাজগৌরীপুর আন্তঃ ব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১।উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ এর সমন্বয়ে ১৯৯৬ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত এসএসসি ব্যাচের শিক্ষার্থীরা এতে অংশ গ্রহণ করেন। তবে ২০১৬ ও ১৯৯৯ ব্যাচ এ খেলায় অংশ গ্রহণ করেননি।

গ্রুপ রাউন্ডে অংশ গ্রহণকারী দলগুলোর সিডিউল হচ্ছে- ১৫ মে (শনিবার) ২০১৮ বনাম ২০২১, ২০০৫ বনাম ২০০৭, ১৯৯৮ বনাম ২০১১, ২০০৮ বনাম ২০০৪, ১৯৯৭ বনাম ২০০২, ২০০৩ বনাম ২০০৯। ১৬ মে (রবিবার) ২০০০ বনাম ২০১৯, ১৯৯৬ বনাম ২০০১, ২০১০ বনাম ২০২১, ২০১৭ বনাম ২০০৫, ১৯৯৮ বনাম ২০০৬, ২০১২ বনাম ২০০৪। ১৭ মে (সোমবার) ২০২০ বনাম ১৯৯৭, ২০০৩ বনাম ২০১৩, ২০১৪ বনাম ২০০০, ১৯৯৬ বনাম ২০১৫, ২০১৮ বনাম ২০১০, ২০১৭ বনাম ২০০৭। ১৮ মে (মঙ্গলবার) ২০০৬ বনাম ২০১১, ২০০৮ বনাম ২০১২, ২০২০ বনাম ২০০২, ২০১৩ বনাম ২০০৯, ২০১৪ বনাম ২০১৯ ও ২০১৫ বনাম ২০০১।১৯ মে (বুধবার) কোয়ার্টার ফাইনাল ও ২০ মে ( বৃহস্পতিবার) সেমি ফাইনাল এবং ২১ মে (শুক্রবার) ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

রাজগৌরীপুর আন্তঃ ব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট এর সমন্বয়ক আবুল কালাম আজাদ বলেন- পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এ খেলার আয়োজন করা হয়েছে। ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দলগুলো অংশ গ্রহণ করছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই