তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে এমপি ও পৌর মেয়রের দ্বন্দ্বের নিরসন

গৌরীপুরে এমপি ও পৌর মেয়রের দ্বন্দ্বের নিরসন
[ভালুকা ডট কম : ২৩ মে]
সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ময়মনসিংহের গৌরীপুরে এমপি ও পৌর মেয়রের পৌর নির্বাচনকে কেন্দ্র করে রাজনৈতিক দ্বন্দ্বের নিরসন হয়েছে। এ উপলক্ষে প্রবীন আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি রবিবার (২৩ মে) বেলা ১১ টায় গৌরীপুর পৌরসভা কার্যালয়ে পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের সঙ্গে এ চা-চক্রে মিলিত হন।

এসময় গৌরীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা, যুবলীগ নেতা আবু কাউছার চৌধুরী রন্টিসহ পৌরসভার সকল কাউন্সিলর, আওয়ামীলীগ এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ৩১ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনকে কেন্দ্র করে বীর মুক্তিযাদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপির’র সঙ্গে পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি সৈয়দ রফিকুল ইসলামের রাজনৈতিক দুরত্বের সৃষ্টি হয়। এ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সৈয়দ রফিকুল ইসলাম টানা তৃতীয় বারের মত মেয়র নির্বাচিত হন।

এদিকে পৌর নির্বাচনের পরে এমপি গ্রুপের সঙ্গে মেয়র গ্রুপের লোকজনের সংঘর্ষসহ পাল্টাপাল্টি মামলার ঘটনা ঘটে। অবশেষে এমপি ও মেয়রের রাজনৈতিক দ্বন্দ্বের নিরসন হওয়ায় গৌরীপুরের রাজনৈতিক অঙ্গনসহ সর্বস্তরের মানুষের মাঝে স্বস্তি বিরাজ করছে।

এ বিষয়ে বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি সাংবাদিকদের বলেন,পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম যেহেতু স্বতন্ত্র প্রার্থী ছিলেন তাই পৌর নির্বাচনে দলীয় প্রার্থীর বাইরে আমার কাজ করার সুযোগ ছিল না। আমাদের দু’জনের মাঝে ব্যক্তিগত সম্পর্কের কোন দূরত্ব নেই।

পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, এমপি মহোদয়ের সঙ্গে আমার কখনোই দূরত্ব ছিলো না, পৌর নির্বাচনকে কেন্দ্র করে সাময়িক ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়েছিল। বর্তমানে এ রাজনৈতিক দূরত্বের অবসান হয়েছে।তিনি আরও বলেন, করোনা মোকাবেলায় রবিবার গৌরীপুর পৌরসভায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু অনুষ্ঠানটি ভার্চুয়ালী করার প্রস্তুতি না থাকায় তা স্থগিত করা হয়েছে বলে জানান পৌর মেয়র। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই