তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শহীদ জিয়ার শাহদাৎ বার্ষিকী পালিত

গৌরীপুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহদাৎ বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ৩০ মে]
শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০ তম শাহদাৎ  বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকদলের আয়োজনে কালীপুর পৌর শহরে  আলী আকবর আনিসের নিজ বাস ভবনে (৩০) মে রবিবার বিকেলে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

ময়মনসিংহ উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি  শাহীন আলম তারার  সভাপতিত্বে  ও উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সহ দপ্তর সম্পাদক আতাউর রহমান আল আমিন এর সঞ্চালনায়  প্রধান  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ময়মনসিংহ উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের  সম্পাদক  আলী আকবর আনিছ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ ক্রীড়া সম্পাদক  শফিকুল ইসলাম মিলন,  সদস্য  হাফেজ খোকন মুন্সি,  কলেজ ছাত্রদলের  সাবেক সাধারণ ও স্বেচ্ছাসেবক দল নেতা সম্পাদক আব্দুল কাদির।

এছাড়া পৌর  ছাত্রদলের  যুগ্ম সাধারণ সম্পাদক  সৈকত হোসেন নাজিম, কলেজ ছাত্রদলের  আহ্বায়ক জিকু সরকার  ও স্বেচ্ছাসেবক দল, যুবদল,ছাত্রদলের নেতৃবৃন্দ, এ সময় উপস্থিত ছিলেন।   দোয়া পরিচালনা করেন  হাফেজ মোহাম্মদ খোকন মুন্সি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই