তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় গাঁজা ও ট্রাকসহ ২ মাদক ব্যবসায়ী আটক

নওগাঁয় ৪০কেজি গাঁজা ও ট্রাকসহ ২ মাদক ব্যবসায়ী আটক
[ভালুকা ডট কম : ০১ জুন]
নওগাঁয় ৪০ কেজি গাঁজা ও গাঁজা পরিবহনের ট্রাকসহ ২মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ৮টায় শহরের অভিজাত হোটেল মল্লিকা ইন-এর সামনে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মাসুদ রানার নেতৃত্বে র‌্যাবের টহলদল অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন ঝিনাইদহ জেলার কালিগঞ্জ থানার রঘুনাথপুর গ্রামের মৃত ছানারুল্লাহর ছেলে চালক খোরশেদ আলম (৪৫) ও হবিগঞ্জ জেলার মাধবপুর থানার মোহনপুর গ্রামের মৃত খালেক মিয়ার ছেলে দুলাল মিয়া (৩৮)।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মাসুদ রানা বলেন, হবিগঞ্জ থেকে (ঝিনাইদহ-ট-০২-০১৮৩) একটি খালি ট্রাক নওগাঁর দিকে আসছিলো। গোপন সংবাদে নওগাঁ-বগুড়া সড়কে নওগাঁ শহরের অভিজাত হোটেল মল্লিকা ইন-এর সামনে থেকে ট্রাকটি থামিয়ে তল্লাসী করা হয়। এসময় ট্রাকের উপর পলেথিন দিয়ে ঢেকে রাখা প্লাস্টিকের চারটি বস্তা থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়। যার ওজন প্রায় ৪০ কেজি। গাঁজা উদ্ধারসহ চালক ও তার সহযোগীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে নওগাঁ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই