তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রাণি সম্পদ মেলা অনুষ্ঠিত

ভালুকায় প্রাণি সম্পদ মেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৬ জুন]
ভালুকায় উপজেলা প্রসাশনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্তরে এক দিনের  প্রাণী  সম্পদ  মেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার মেলাটির শুভ উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু। পরে তিনি বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে বিকালে এক সংক্ষিপ্ত আলোচনা সভায়  উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন স্থানীয় এমপি আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু। ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ,মেয়র মেজবাহ উদ্দিন কাইয়ুম ও ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,উপজেলা প্রানীসম্পদ কর্মকর্তা ডাঃ এম.এম.এ আউয়াল তালুকদার সহ স্থানীয় প্রসাশনের কর্মকর্তা ও আ,লীগ নের্তৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন প্রাণি সম্পদকে আরো আর্থিক সহায়তা দিলে ভালুকার আমিষের চাহিদা পুরণ করে দেশের বিভিন্ন জেলায় মাংস রপ্তানী করা যেতে পারে।উপজেলা চত্বরে সকাল থেকে সন্ধা ৭টা পর্যন্ত এই মেলা চলে। মেলায় উপজেলার ছোট বড় স্থানীয় ৫হাজার খামার ও হ্যাচারী থেকে দেশী ও বিদেশী জাতের পশু পাখী প্রদর্শন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই