তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মৎস্য সম্প্রসারণ কর্মীদের বাইসাইকেল বিতরণ

গৌরীপুরে মৎস্য সম্প্রসারণ কর্মীদের বাইসাইকেল বিতরণ
[ভালুকা ডট কম : ০৭ জুন]
ময়মনসিংহের গৌরীপুরে সোমবার (৭ জুন) দুপুরে উপজেলার দশটি ইউনিয়নে স্থানীয় ১০ জন মৎস্য সম্প্রসারণ প্রতিনিধিকে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। চলতি অর্থ বছরে মৎস্য চাষে প্রযুক্তি সেবা সম্প্রসারণ প্রকল্প (২য় পর্যায়) এর আওতায় এ বাইসাইকেলগুলো বিতরণ করা হয়।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা দপ্তরের উদ্যোগে সাইকেল বিতরণ অনুষ্ঠানে অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ।

এতে উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জান্নাত এ হুর, উপজেলা খামার ব্যবস্থাপক শামীমা সুলতানা প্রমুখ।এসময় স্থানীয় তিন মৎস্য চাষীকে পাঙ্গাস কার্প, গলদা কার্প ও শিং চাষ আরডি প্রদর্শনীর সাইনবোর্ড বিতরণ করা হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই