তারিখ : ২২ অক্টোবর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় এ্যাথলেটিকস ও গ্রামীণ খেলাধুলা অনুষ্ঠিত

নওগাঁয় এ্যাথলেটিকস ও গ্রামীণ খেলাধুলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৮ জুন]
নওগাঁর মহাদেবপুরে এ্যাথলেটিকস ও হারিয়ে যাওয়া ঐতিহ্যবাহী গ্রামীণ খেলাধুলা অনুষ্ঠিত হয়েছে। নতুন প্রজন্মের কাছে হারিয়ে যাওয়া গ্রামীণ বিভিন্ন ঐতিহ্যবাহী খেলার প্রতি আগ্রহী করার লক্ষ্যে ও বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২০-২০২১ এর আওতায় জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় দিনব্যাপী এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার উপজেলার সরস্বতীপুর উচ্চ বিদ্যালয় মাঠে এই এ্যাথলেটিকস ও হারিয়ে যাওয়া ঐতিহ্যবাহী গ্রামীণ খেলাধুলা অনুষ্ঠিত হয়। উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৫০জন শিক্ষার্থীরা বিস্কুট খেলা, ১শত মিটার দৌড়, দড়ি খেলাসহ নানা খেলায় অংশগ্রহণ করে। প্রতিযোগিতা শেষে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সায়েমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি আলহাজ্ব আবুল হোসেন তরফদার। এছাড়াও উপস্থিত জেলা ক্রীড়া কর্মকর্তা আবু জাফর মাহমুদুজ্জামান প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই