তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে কারখানার খাবার খেয়ে ৩০জন অসুস্থ

কালিয়াকৈরে কারখানার খাবার খেয়ে ৩০জন শ্রমিক অসুস্থ
[ভালুকা ডট কম : ০৯ জুন]
গাজীপুরের কালিয়াকৈরে কারখানার খাবার খেয়ে ৩০জন শ্রমিক অসুস্থ হয়েছে বলে জানা গেছে। মঙ্গলবার রাতে উপজেলার মৌচাক এলাকায় লগোস অ্যাপরেল লিঃ কারখানায় এ ঘটনা ঘটে। এঘটনায় শ্রমিকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়লে কারখানা কতৃপক্ষ একদিনের জন্য কারখানা বন্ধ ঘোষণা করেন।

কারখানা সূত্রে জানা যায়, লগোস অ্যাপরেল লিঃ কারখানার শ্রমিকদের রাতে খাবার জন্য ডিম, কলা ও কেক দেওয়া হয়।ওই খাবার খেয়ে অর্ধশতাধিক শ্রমিক অসুস্থ্য হয়ে পড়ে। অসুস্থ শ্রমিকদের চিকিৎসার জন্য স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লগোস কারখানার সহকারী ব্যবস্থাপক (কমপ্রায়েন্স) শুভ বিষয়টি নিশ্চিত করে বলেন, কারখানায় নাইট ডিওটিরত শ্রমিকদের রাতে নাস্ত্মা করার জন্য,ডিম,কলা ও কেক দেওয়া হয়। ওই খাবার খেয়ে করাখানার ৩০জন শ্রমিক অসুস্থ হয়ে পড়ে। কারখানার অর্থায়নে স্থানীয় হাসপাতালে দ্রম্নত অসুস্থ শ্রমিকদের প্রয়োজনীয় চিকিৎসা প্রদান করা হয়। তারা এখন ভাল আছেন এবং সুস্থ হয়ে হাসপাতাল থেকে সবাই বাড়ি চলে গেছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে কারখানা একদিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই