তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে বাইসাইকেল পেল ৩৭ শিক্ষার্থী

শ্রীপুরে বাইসাইকেল পেল ৩৭ শিক্ষার্থী
[ভালুকা ডট কম : ০৯ জুন]
গাজীপুরের শ্রীপুর উপজেলা পরিষদের উদ্যোগে বুধবার সকালে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় ও এডিপি উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের ৩৭ জন শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়। এদের মধ্যে নৃ-গোষ্ঠি সম্প্রদায়ের মধ্যে ২০টি ও বাকী ১৭টি সাইকেল বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দেওয়া হয়।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাসলিমা মোস্তারী সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. শামসুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাইসাইকেল বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নাহার মেজবাহ্ , মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুল আমিন প্রমুখ। এ ছাড়া ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) তাসলিমা মোস্তারী জানান,মেয়ে শিক্ষার্থীরা পাবলিক গাড়িতে যাতায়াতের কারণে অনেক সময় নানাভাবে হয়রানীর শিকার হয়। শিক্ষার্থীদের যাতায়তের কথা বিবেচনা করে স্থানীয় সরকার বিভাগের এডিপি প্রকল্পের আওতায় উপজেলার বিভিন্ন স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের মাঝে এসব বাইসাইকেল বিতরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই