তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্ধোধন

শ্রীপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্ধোধন
[ভালুকা ডট কম : ১০ জুন]
গাজীপুরের শ্রীপুর উপজেলার সামছুল হক বিএসসি কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্ধোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১০ জুন) সকালে মাওনা উত্তর পাড়া গ্রামে নিজ বাড়িতে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এতে প্রায় ৩ হাজারের অধিক দরিদ্র মানুষকে চিকিৎসা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে। গত বছর এই দিনে করোনা আক্রান্ত হয়ে তিনি মারা যান। তার প্রথম মৃত্যুবার্ষিকীতে পরিবারের পক্ষ থেকে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। তার মৃত্যুকে স্বরণ করে রাখার জন্য প্রতি বছর হতদরিদ্র মানুষের মাঝে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ করা হবে।

ফ্রি চিকিৎসা নিতে আশা প্রায় ১০টি গ্রাম থেকে ভিড় করেন ৩ হাজারের অধিক মানুষ। সবাইকে চিকিৎসা দিতে ফ্রী ক্যাম্পে ১০ জন ডাক্তার ও ৩৫জন সেচ্ছাসেবী নিয়োজিত ছিলেন। এছাড়া প্রত্যেক রোগীকে স্বাস্থ্যবিধি অনুযায়ী চিকিৎসার জন্য বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। এ ধরনের উদ্যোগে আনন্দে খুশি এলাকার দরিদ্র অসহায় খেটে খাওয়া মানুষ।

সামসুল হক বিএসসি ছেলে জাহিদুল হক সুমন বলেন, আমার বাবা জীবদ্দশায় সামাজিক ধর্মীয় শিক্ষা মূলক উন্নয়ন কর্মকান্ডে অগ্রণী ভূমিকা রেখেছেন। উনি অগ্রণী ব্যাংকের শ্রীপুর শাখার ব্যবস্থাপক  ছিলেন। সামসুল হক বিএসসি কল্যাণ ট্রাস্টের মাধ্যমে আমরা সমাজের অসহায় ও দুস্থ মানুষের কল্যাণে কাজ করে যাওয়ার অঙ্গীকার করেছি, গঠন করেছি কল্যাণ ট্রাস্ট। আমরা সমাজের সকলস্তরের মানুষের সহযোগিতা ও পরামর্শ কামনা করি। ফ্রি মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন এলাকার বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই