তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গ্যাস চুরি দায়ে ইউপি চেয়ারম্যান বিরুদ্ধে মামলা

তিতাস লাইনের গ্যাস চুরি দায়ে ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগর সভাপতির বিরুদ্ধে মামলা
[ভালুকা ডট কম : ১১ জুন]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগর সভাপতি বজলুর রহমানের বিরুদ্ধে গ্যাসর রাজস্ব চুরির ৯ কাটি টাকার মামলা করছে তিতাস গ্যাস।

অভিযোগ সূত্রে জানা যায় ওই ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগর সভাপতি বজলুর রহমান তিতাসের দুইটি পরিত্যক্ত গ্যাস লাইন থেকে অবৈধভাবে গ্যাস সংযোগ দিয়ে তুরাগ সিএনজি নামক একটি গ্যাস স্টেশন থেকে গ্যাস বিক্রি করে আসছিল। গত ৩ (তিন)জুন তিতাস গ্যাস অফিসার অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা প্রকৌশলী মুশফিকুর রহমান খান ঘটনাটি তদত্ম করলে বিষয়টি প্রকাশ হয়। পরবর্তীত তিতাস গ্যাস কর্মকর্তারা হিসাব করে দেখেন সরকারি রাজস্ব খাতের ৯ কাটি ৪০  লক্ষ  ৮৩ হাজার ৫০০ টাকা রাজস্ব ক্ষতি হয়েছে। পরে কালিয়াকৈর থানায় প্রকৌশলী মুশফিকুর রহমান খান বাদী হয়ে ওই ইউপি চেয়ারম্যানর বিরম্নদ্ধ কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপার ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী সভাপতি বজলুর রহমানকে বারবার মুঠাফান যোগাযাগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি।তিতাস গ্যাস অফিসার অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা প্রকৌশলী মুশফিকুর রহমান খান জানান, দীর্ঘদিন যাবৎ ওই তুরাগ সিএনজি গ্যাস স্টেশনের মালিক গ্যাস চুরি কর আসছিল। তার বিরম্নদ্ধ মামলা করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই