তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে ওয়ালটন গেমিং স্মার্টফোন উদ্বোধন

শ্রীপুরে ওয়ালটন গেমিং স্মার্টফোন উদ্বোধন
[ভালুকা ডট কম : ১২ জুন]
স্ন্যাপড্রাগন প্রসেসরযুক্ত নতুন গেমিং স্মার্টফোন বাজারে ছাড়ছে বাংলাদেশি প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। যার মডেল ‘প্রিমো আরএক্সএইট মিনি’। মিড রেঞ্জের ফোনটির বড় ডিসপ্লে, শক্তিশালী রেম-রোম, ফাস্ট চার্জিং, ট্রিপল ব্যাক ক্যামেরাসহ রয়েছে আকর্ষণীয় সব ফিচার।শনিবার সকালে গাজীপুরের শ্রীপুর উপজেলার প্রাণকেন্দ্র মাওনা চৌরাস্তায় ওয়ালটন মোবাইল ডিসট্রিবিউটর নুসরাত টেলিকমের স্মার্টজোনে কেক কাটার মাধ্যমে ওয়ালটনের গেমিং স্মার্টফোন ‘প্রিমো আরএক্সএইট মিনি’র প্রি-বুকের আনুষ্ঠানিকতা উদ্বোধন করা হয়েছে।

নুসরাত টেলিকমের স্বত্বাধিকারী আব্দুল্লাহ আল মামুন বলেন, আধুনিক জীবনের অন্যতম অনুসঙ্গ স্মার্টফোন। যোগাযোগের পাশাপাশি বিনোদনসহ বিভিন্ন কাজে সবাই স্মার্টফোন-নির্ভর। বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে গেমিং স্মার্টফোনের আবেদন খুব বেশি। কাস্টমারদের ক্রয় ক্ষমতা বিবেচনা রেখে এটি মূল্য নির্ধারণ করা হয়েছে ১১,৯৯৯ টাকা । তবে প্রি-বুক চলাকালিন সময়ে মোবাইলটিতে এক হাজার টাকা ডিসকাউন্ট রাখা হয়েছে । আশা করছি এই মোবাইলটি স্মার্টফোন প্রেমীদের মন কেড়ে নেবে।

ওয়ালটনের এরিয়া সেলস্ স্পেশালিস্ট জীবন আমীন জানান, সাশ্রয়ী দামে সেরা কনফিগারেশনের স্মার্টফোন দিয়ে প্রযুক্তিপ্রেমীদের মন জয় করে নিয়েছে বাংলদেশি সুপার ব্যান্ড ওয়ালটন। এই স্মার্টফোনে ব্যবহৃত  হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগনের সিক্স সিরিজ প্রসেসর। বাংলাদেশে নিজস্ব কারখানায় তৈরি সর্বাধুনিক ফিচারসমৃদ্ধ ওয়ালটন ফোনে আস্থা রাখছেন ক্রেতারা। পাশাপাশি ওয়ালটন ফোনে থাকছে নানা সুবিধাও । প্রথম ও একমাত্র বাংলাদেশি মোবাইল ফোন উৎপাদনকারি প্রতিষ্ঠান হিসেবে আন্তর্জাতিক সংস্থা ‘ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন ফর স্ট্যান্ডারডাইজেশন’ (আইএসও) সনদ রয়েছে ওয়ালটন মোবাইলের। প্রি-বুকের আনুষ্ঠানিক উদ্বোধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ওয়ালটনের মনিটরিং অফিসার তানজিল চৌধুরী,রিটেইলার মাজাহারুল ইসলাম, আলী হোসেন প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই