তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ছাত্রকে পিটিয়ে আহত করল শিক্ষক

কালিয়াকৈরে ছাত্রকে পিটিয়ে আহত করল শিক্ষক
[ভালুকা ডট কম : ১২ জুন]
গাজীপুরের কালিয়াকৈর উপজলার কলাবাধা হাফজিয়া মাদ্রাসায় এক ছাত্র পাচশত টাকা হারিয়ে ফেলায় তাকে বেধম পিটিয়ে আহত করেছে ওই মাদ্রাসার এক শিক্ষক বলে জানা গেছে। গত রাত ওই ছাত্রের বাবা দেলোয়ার হোসেন বাদী হয়ে কালিয়াকৈর থানায় ওই মাদ্রাসা শিক্ষক ও তার স্ত্রীর নামে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই দিন দিনের বেলা কলাবাধা হাফজিয়া মাদ্রাসার ছাত্র আব্দুলস্নাহ (০৭) কে মাদ্রাসা শিক্ষক জুনায়েদ মিয়া পাচশত টাকা দিয়ে পাশেই বাসায় তার স্ত্রীর কাছ রেখে আসতে  বলে। পথিমধ্য আব্দুলস্নাহ ওই টাকা হারিয়ে ফেলে। এঘটনা জানার পর মাদ্রাসা শিক্ষক  জুনায়েদ মিয়া ও তার স্ত্রী আব্দুলস্নাহকে ঘরের ভিতর আটকে বেধম মারধর করে। পরে  স্থানীয় লোকজন ওই ছাত্রকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ কম্পেক্সে ভর্তি করান। পরে ওই ছাত্রের বাবা দেলোয়ার হোসেন বাদী হয়ে কালিয়াকৈর থানায় ওই মাদ্রাসা শিক্ষক ও তার স্ত্রীর নামে একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যপারে ওসি (তদত্ম) আজিম হোসেন বলেন, বিষয়টি তদত্মাধীন রয়েছে। প্রয়াজনিয় ব্যবস্থ্যা গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই