তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সিএনজি চাপায় শিশু নিহত

ভালুকায় সিএনজি চাপায় শিশু নিহত
[ভালুকা ডট কম : ১৩ জুন]
ভালুকায় সিএনজি চাপায় আহাদ(৯)নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় ভরাডোবা ঘাটাইল সড়কের নিঝুরি বাজার নামক স্থানে। রোববার সকালে ঢাকা নেয়ার পথে সে মারা যায়। নিহত আহাদ উপজেলা সোয়াইল গ্রামের সুমন খানের ছেলে।

জানাযায়, শনিবার বিকালে আহাদ তার দাদা ইসলাম খার সাথে কাঠাল বিক্রির জন্য নিঝুরি বাজারে যায়। বাজার থেকে ফেরার পথে ঘাটাইল গামী একটি সিএনজি তাকে চাপা দিলে আহাদ গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান। স্থানীয়রা সিএনজিসহ চালক  আজমত আলী(৩০)কে আটক করে থানা পুলিশে সোপর্দ করে। চালক আজমত আলী টাঙ্গালই জেলার ঘাটাইল উপজেলার গুপ্তবৃন্দাবন গ্রামের আবুল কাশেমের ছেলে। এ ঘটনায় নিহতে পিতা সুমন খান বাদী হয়ে সড়ক দুর্ঘটনা আইনে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

ভালুকা মডেল থানার পরিদর্শক(তদন্ত) মেহদী হাসান জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। চালককে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই