তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে বাংলাদেশ রেড ক্রিসেন্টের কমিটি গঠন

আখিঁ দলনেতা, সময় উপ-দলনেতা
তজুমদ্দিনে বাংলাদেশ রেড ক্রিসেন্টের উপজেলা ইউনিটের কমিটি গঠন
[ভালুকা ডট কম : ১৪ জুন]
সুমাইয়া আক্তার আখিঁকে দলনেতা ও ফারহান-উর-রহমান সময়কে উপ-দলনেতা করে ভোলা জেলার তজুমদ্দিন উপজেলায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট যুব ইউনিটের ১৫ সদস্যে বিশিষ্ট নতুন কমিটি অনুমোদন দেয়া হয়েছে। শনিবার (১২ জুন) বেলা ১১ টায় ভোলা জেলা রেড ক্রিসেন্ট অফিসে আনুষ্ঠানিকভাবে এই কমিটি অনুমোদন দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ভোলা জেলা রেড ক্রিসেন্টে সেক্রেটারী মোহাম্মদ আজিজুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, ইউনিট লেভেল অফিসার তরিকুল ইসলাম, ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের যুব প্রধান আদিল হোসেন তপু, জেলা যুব ইউনিটের সদস্য সাদ্দাম, নোমান, মিম, আল আমীন প্রমুখ।

নতুন কমিটির অন্য সদস্যরা হলেন, উপ-দলনেতা-২ সুমাইয়া খানম তুবা, মোঃ শাকিল, মোঃ মাহাবুব আলম, আইরিন বেগম, মোঃ রাকিব, মেহেদি হাসান তানজিল, মোঃ সুমন, সূবর্ণা রানী দাস, মোঃ জুয়েল, মোঃ আরিফ, ঝুমুর, ফারিয়া আক্তার মীম ও বায়জিদ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই