তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কিশোরীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

ভালুকায় কিশোরীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার 
[ভালুকা ডট কম : ১৪ জুন] 
ভালুকায় রোববার (১৩ জুন) দুপুরে উপজেলার সোনাখালী পশ্চিমপাড়ায় এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে।

ওই ঘটনায় রবিবার রাতে ভালুকা মডেল থানায় একটি মামলা করা হয়েছে। মামলায় একই গ্রামের মো. ছবিল মিয়ার ছেলে আবু বক্করকে (২৫) আসামী করা হয়েছে। এদিকে, মামলার পরপরই থানা পুলিশ আবু বক্করকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামীকে সোমবার (১৪ জুন) আদালতে পাঠানো হয়েছে। 

থানা ও পরিবার সূত্রে জানা যায়, ওই ধর্ষণ মামলার বাদি ও আসামী আবু বক্কর পাশাপাশি বাড়িতে বসবাস করেন। ঘটনার দিন রোববার (১৩ জুন) বেলা বারোটার দিকে আসামীর বোন সাকিলা (১৬) ওই কিশোরীকে সাথে নিয়ে তাদের এক প্রতিবেশীর বাড়ির পাশের কলাবাগানে ঘাস কাটতে যায়। একপর্যায়ে সাকিলা ভিকটিমকে ঘটনাস্থলে রেখে বাড়ি চলে যায়। এ সময় আগে থেকে উৎপেতে থাকা আবু বক্কর ওই কিশোরীকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। ওই সময় কিশোরীর চিৎকারে কলাবাগান মালিক ঘটনাস্থলে ছুটে আসলে আবু বক্কর দৌড়ে পালিয়ে যায়। পরে ওই ঘটনায় নির্যাতনের শিকার কিশোরীর দাদা বাদি হয়ে একটি মামলা করেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল ইসলাম জানান, ওই ঘটনায় মামলা হয়েছে। মামলার আসামীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই