তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় রমরমা জুয়ার আসর

ভালুকায় রমরমা জুয়ার আসর
[ভালুকা ডট কম : ১৪ জুন]
ভালুকায় চলছে রমরমা জুয়ার আসর। আর এসব জুয়ার আসরে প্রতিদিন চলছে লাখ লাখ টাকার খেলা। এতে উপজেলার বিভিন্ন এলাকায় প্রায়ই চুরির ঘটনা ঘটছে।

সরেজমিন এলাকা ঘুরে স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, উপজেলার কাচিনা ইউনিয়নের ডাকুরিয়া মুক্তা ব্যাপারীর চালায় ডাকুরীয়া গ্রামের মনো ব্যাপারীর ছেলে হানিফা ওরফে হানি, তামাট গ্রামের মিন্টুর ছেলে শামীম, সাবেক মেম্বার মুক্তার আলী ও পাশের সফিপুরের স্থনীয় ঘরজামাই সোহাগের নেতৃত্বে প্রায় এক মাস ধরে সারাদিন ব্যাপী তিন তাস ও গুটিসহ বিভিন্ন ধরণের লাখ লাখ টাকার জুয়ার আসর চলে আসছে। তাছাড়া উপজেলার ভরাডোবা এলাকার মাসুদ ও পাশের ত্রিশাল উপজেলার মনিরের নেতৃত্বে ভ্রাম্যমান গত রমজান মাস থেকে ভালুকা উপজেলার হবিরবাড়ি, বাশিল ও ভরাডোবার বিভিন্ন এলাকায় ওয়ানটেন ও তিন তাসসহ বিভিন্ন ধরণের লাখ লাখ টাকার জুয়ার আসর চালিয়ে যাচ্ছেন। আর এসব জুয়ার আসরে পাশের শ্রীপুর, সখিপুর, গাফরগাঁও, ত্রিশাল ও ময়মনসিংহসহ আশপাশের বিভিন্ন এলাকা থেকে জুয়ালীরা এসে খেলায় হেরে গিয়ে সর্বশান্ত হয়ে যাচ্ছে।

উপজেলার কাচিনা এলাকার লোকজন জানান, এসব মাসব্যাপী জুয়া খেলা ও আসর ও তার আশপাশে মাদকসেবনের কারণে উপজেলার বিভিন্ন এলাকায় চুরি বৃদ্ধি পেয়েছে।জুয়া খেলার বোর্ড মালিক হানিফা ওরফে হানি জানান, সার্বিকদিক মেনেজ করেই জুয়ার আসর পরিচালনা করা হচ্ছে।ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, জুয়ার খেলার বিষয়টি আমার জানা নেই। তবে খোঁজ নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গ, গত ৭ জুন রাতে ময়মনসিংহ ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় জুয়া খেলার সরঞ্জামাদিসহ উপজেলার স্কয়ার মাস্টারবাড়ি আইডিয়ালের মোড় জনৈক নাজমুল হকের টিনসেট ঘর থেকে ৭ জুয়ারীকে আটক করে আদালতে প্রেরণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই