তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু

শ্রীপুরে মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু
[ভালুকা ডট কম : ১৫ জুন]
ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে সড়ক ও জনপথ বিভাগের অধিগ্রহনকৃত জায়গায় অবৈধভাবে গড়ে উঠা হাট বাজার ও স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেছে সড়ক ও জনপথ বিভাগ। গাজীপুর সড়ক বিভাগের উদ্যোগে গতকাল মঙ্গলবার সকাল থেকে শ্রীপুরের জৈনা বাজার থেকে এ উচ্ছেদ অভিযান শুরু হয়। অভিযানে নেতৃত্ব দেন সড়ক ও জনপথ বিভাগের ঢাকা জোনের সম্পত্তি ও আইন কর্মকর্তা উপসচিব কামরুজ্জামান মিয়া।

গাজীপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সাইফুদ্দিন বলেন, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর অংশের ৩২কিলোমিটার এলাকায় সড়কের উভয় পাশে অধিগ্রহনকৃত জমি অবৈধভাবে দখল করে বাজার পরিচালনা করছিল একটি চক্র। নিরাপদ সড়ক গড়তে মহাসড়কের পাশ থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। আগামী ২দিন উচ্ছেদ অভিযানের মাধ্যমে মহাসড়কের গাজীপুর অংশের সকল প্রকার অবৈধ বাজার ও স্থাপনা উচ্ছেদ করা হবে।

সাধারণ লোকজনদের সতর্ক করতে উচ্ছেদ অভিযানের ৭দিন পূর্বে গণবিজ্ঞপ্তি জারী করেছিল গাজীপুর সড়ক বিভাগ। অভিযানে গাজীপুর সড়ক বিভাগের কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য  বিদ্যুৎ ও দমকল বিভাগের কর্মকর্তারা অংশ নেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই