তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আদনান ত্বহাকে উদ্ধারের ব্যবস্থা নেয়া হচ্ছে-স্বরাষ্ট্রমমন্ত্রী

আদনান ত্বহাকে উদ্ধারের ব্যবস্থা নেয়া হচ্ছে-স্বরাষ্ট্রমমন্ত্রী
[ভালুকা ডট কম : ১৬ জুন]
স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন , আদনান ত্বহার কথা শুনেছি । অবশ্যই তার ক্লু খোজে বের করা হবে । এবিষয়য়ে আইনশৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করছে । মন্ত্রী বুধবার দুপুরে গাজীপুরে সফিপুরে আনসার ও ভিডিপি একাডেমীতে নবনিযুক্ত ব্যাটালিয়ান আনসার পুরুষ এর মৌলিক প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ শেষে সাংবাদিকদের প্রশ্নে  এসব কথা বলেন ।

এসময় তিনি আরও বলেন, বার হোক আর রিসোর্ট হোক আইন ভঙ্গকারীদের বিরুদ্ধে  আইন শৃঙ্খলা বাহিনী যথাযথ ব্যাবস্থা গ্রহন করবেন। এসময় স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের নিরাপত্তা বিভাগের সচিব সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দীন , আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীমসহ বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক , কমান্ডেট, উপ-পরিচালক,  সদর দপ্তর ও একাডেমীর উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন ।

৬ মাস মেয়াদী মৌলিক প্রশিক্ষণ শেষে   ৯৭৯ জন ব্যাটালিয়ান আনসার সদস্য  সমাপনী কুচকাওয়াজে অংশ নেন ।  কুচকাওয়াজ প্রদশন শেষে চৌকস তিন আনসার ব্যাটালিয়ান সদস্যকে পুরস্কার প্রদান করেন স্বরাষ্ট্রমন্ত্রী ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই