তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ডিবি’র অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ভালুকায় ডিবি’র অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ১৭ জুন]
ভালুকায় ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি'র) অভিযানে ১০৫ পিচ ইয়াবাসহ দুই মাদ্রক ব্যবসায়ি কে আটক করেছে পুলিশ। ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মোঃ শাহ কামাল আকন্দ, পিপিএম-বার জানান, বিভাগীয় নগরীকে মাদক, জুয়া,চুরি-ছিনতাই অপরাধমুক্ত করতে জেলা পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান পিপিএম-সেবার নির্দেশে জেলা গোয়েন্দা ডিবি পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

তারই ধারাবাহিকতায় ১৬ জুন বুধবার গোপনসংবাদের ভিত্তিতে এসআই মোঃ শামীম আল মামুন সংগীয় অফিসার ফোর্সসহ ভালুকা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে উপজেলার হবিরবাড়ীর জামিরদিয়া থেকে ১০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মুন্না (২২) পিতা: রহম আলী,সাং বড়ছড়া,থানা: তাহিরপুর,জেলা: সুনামগঞ্জ ও জাহাঙ্গীর হোসেন (৫০) পিতা: মৃত শফিজল হক হাওলাদার, সাং বালিয়া, থানা: মেহেন্দীগঞ্জ জেলা: বরিশালদ্বয়কে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীদেরকে বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই