তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ফল উৎসব

নওগাঁয় সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে অনুষ্ঠিত হলো ব্যতিক্রমী ফল উৎসব
[ভালুকা ডট কম : ১৯ জুন]
নওগাঁর কাদোয়াই মুক্ত পাঠশালার আয়োজনে এবং একুশে পরিষদ নওগাঁর সহযোগিতায় সুবিধাবঞ্চিত শিশুদের অনুষ্ঠিত হলো এক ব্যতিক্রমী ফল উৎসব। শুক্রবার কাদোয়ার মুক্ত পাঠশাল স্কুল প্রাঙ্গণে ফল উৎসবের উদ্বোধন করেন একুশে পরিষদের সভাপতি এডভোকেট ডি এম আব্দুল বারী।৫০জন সুবিধাবঞ্চিত শিশুদের আম, জাম, জামরুল, কাঁঠাল, লিচু, পেয়ারা, করমচাসহ মধুমাসের নানা ধরনের দেশি ফল দেওয়া হয়।

নওগাঁ শহরের কাদোয়া গ্রামে নাজমী মুন্নি, কাইয়ুম হোসেন এলাকার কিশোর কিশোরীদের নিয়ে গড়ে তুলেছেন সুবিধাবঞ্চিত শিশুদের পড়াশোনার জন্য “মুক্তপাঠশালা”। সম্পূর্ণ অবৈতনিক ভাবে স্বেচ্ছাশ্রমে এলাকার গরীব, অসহায়, সুবিধাবঞ্চিত পিছিয়ে পড়া শিশুদের পড়াশোনা শেখানো হয়। এই শিশুদের পোশাক, বই খাতাসহ আনুষঙ্গিক জিনিসপত্র বিনামূল্যে প্রদান করা হয়। পাশাপাশি মৌসুমী কৈশোর কর্মসূচির আওতায় কাদোয়া কিশোর ক্লাব পরিচালনা করে এখানকার ছেলেরা। নিজেদের লেখাপড়ার পাশাপাশি স্বেচ্ছাশ্রমে তারা এই কার্যক্রম পরিচালনা করে আসছে। ফল উৎসবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ সিদ্দিকুর রহমান, এম এম রাসেল, মনোয়ার হোসেন লিটন, আব্দুর রউফ পাভেল, সামিউল ইসলাম শুভ প্রমুখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই