তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে সেমিপাঁকা ঘরে হাসি ফুটলো ৩৩টি গৃহহীন পরিবারের

রাণীনগরে সেমিপাঁকা ঘরে হাসি ফুটলো ৩৩টি গৃহহীন পরিবারের
[ভালুকা ডট কম : ২০ জুন]
“আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার এই প্রতিপাদ্যকে সামনে রেখে ও মুজিব শতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ প্রকল্প-২ আওতায় দ্বিতীয় ধাপে নওগাঁর রাণীনগরে আরো ৩৩টি ভ’মিহীন ও গৃহহীন পরিবার মাথা গোঁজার নতুন ঠাঁই পেল। রোববার গনভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশের ন্যায় নওগাঁর রাণীনগরেও এসব ঘরের শুভ উদ্ধোধন করেন।

এ উপলক্ষে উপজেলা অডিটোরিয়ামে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, প্রকৌশলী শাহ মো: শহীদুল হক, যুব কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, কাশিমপুর ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান বাবু, বড়গাছা ইউপি চেয়ারম্যান শফিউল ইসলাম প্রমুখ।

এছাড়াও পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দ, কালিগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু, প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন। পরে উপকার ভোগীদের হাতে ঘরের চাবি ও কাগজপত্রাদি তুলে দেওয়া হয়। দ্বিতীয় পর্যায়ে উপজেলার একডালা, বড়গাছা ও কাশিমপুর ইউনিয়নের ৩৩টি ভ’মিহীন/গৃহহীন পরিবার সেমিপাঁকা ঘর পাচ্ছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই