তারিখ : ২০ অক্টোবর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর প্রেসক্লাবের সদস্য সচিব কাউসারের জন্মদিন পালিত

গৌরীপুর প্রেসক্লাবের সদস্য সচিব কাউসারের ৩৭তম জন্মদিন পালিত
[ভালুকা ডট কম : ২০ জুন]
ময়মনসিংহের গৌরীপুর প্রেস ক্লাবের সাবেক আহবায়ক, বিশিষ্ট সংবাদ পত্র ব্যবসায়ী, বীরমুক্তিযোদ্ধা প্রয়াত শেখ আব্দুর রহমান এর একমাত্র ছেলে গৌরীপুর প্রেসক্লাবের সদস্য সচিব মশিউর রহমান কাউসার এর ৩৭তম জন্ম দিন নানা আয়োজনে পালিত হয়েছে।(১৯ শে জুন) শনিবার দুপুরে গৌরীপুর প্রেসক্লাব অডিটোরিয়ামে জন্ম দিন উপলক্ষে কেক কাটার আয়োজন করে সহকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কমল সরকার, সাবেক সাধারন সম্পাদক আলী হায়দার রবিন, অর্থ বিষয়ক সম্পাদক শামীম খান, সাংবাদিক আরিফ আহমেদ, ওবায়দূর রহমান, শাহজাহান কবির, তোফাজ্জল হোসেন প্রমুখ।

উল্লেখ্য মশিউর রহমান কাউসার ২০০০ সালে তৎকালীন ময়মনসিংহ থেকে প্রকাশিত দৈনিক আজকের স্মৃতি পত্রিকার মাধ্যমে সাংবাদিকতায় যাত্রা শুরু করেন । পরবর্তীতে ঢাকা থেকে প্রকাশিত দৈনিক ভোরের ডাক, দৈনিক বাংলা বাজার, দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকায় সুনামের সহিত কাজ করেন।বর্তমানে তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আমাদের সময় পত্রিকায় গৌরীপুর উপজেলা প্রতিনিধি, ময়মনসিংহ থেকে প্রকাশিত দৈনিক আজকের খবর, গৌরীপুর থেকে প্রকাশিত সাপ্তাহিক গৌরীপুর বার্তার নির্বাহী সম্পাদক ও গৌরীপুর নিউজ ডট কম এর সম্পাদক হিসেবে কর্মরত আছেন।

সাংবাদিকতার পাশাপাশি তিনি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে  বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে জড়িত হয়ে তৎকালীন গৌরীপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সদস্য হিসেবে রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করেন। পরবর্তীতে তিনি গৌরীপুর পৌর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি গৌরীপুর পৌর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সভাপতি হিসেবে তিনি দায়িত্ব পালন করছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভ জন্মদিন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই