তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে বিএনপির কমিটি বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন

ত্রিশালে বিএনপির নবগঠিত কমিটি বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ২০ জুন]
ময়মনসিংহের ত্রিশাল থানা বিএনপি ও পৌর বিএনপির নবগঠিত কমিটি বাতিল করার দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ত্রিশাল থানা ও পৌর বিএনপির আয়োজনে রবিবার (২০ জুন) দুপুরে নওধারস্থ সাবেক উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীনের অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, হরিরামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এমদাদুল হক মানিক, ত্রিশাল থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন স্বপন, মাজাহারুল ইসলাম জুয়েল, প্রয়াত সংসদ সদস্য  আব্দুল খালেকের পুত্র বালিপাড়া ইউনিয়ন থেকে ধানের শীষ প্রতিকের প্রার্থী আনোয়ার সাদাত, জেলা উলামা দলের সদস্য সচিব ও ত্রিশাল শাখার সভাপতি শাহাদাত হোসেন শামীম, থানা শ্রমিক দলের সাবেক সভাপতি শফিকুল ইসলাম শোভা, পৌর ছাত্রদলের সভাপতি রমজান আলী রবিন, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির শিকদার, মঠবাড়ি ইউনিয়ন বিএনপির সধারণ সম্পাদক ইসলাম হোসেন, বিএনপি নেতা আব্দুর রহিম, শামছুল হুদা তোতা প্রমূখ।

সংবাদ সম্মেলনে ত্রিশাল উপজেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক ও ত্রিশাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ আমিন লিখিত বক্তব্য পেশ করেন। দুঃসময়ের ত্যাগী নেতাকর্মীরা এ কমিটি থেকে বাদ পড়ায় উক্ত সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

বার্তা প্রেরক
মোমিন তালুকদার
ত্রিশাল, ময়মনসিংহ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই