তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় যুবলীগের সংবাদ সম্মেলন

ভালুকায় যুবলীগের সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ২০ জুন]
ভালুকায় উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক এজাদুল হক পারুল, হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক হানিফ মোঃ নিপুন ও আলম কে জড়িয়ে রবিবার (২০ জুলাই) দুপুরে উপজেলা পরিষদের সামনে সন্ত্রাসী ও ভূমিদস্যু বলে হবিরবাড়ী পাড়াগাঁও এলাকার বাসিন্দারা যে মানববন্ধন করেছে তার প্রতিবাদে উপজেলা যুবলীগ কার্যালয়ে হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ও বেষ্টওয়ে ইন্ডাস্ট্রিয়াল পার্কের ম্যানেজার হানিফ মোঃ নিপুন বিকালে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

এসময় হানিফ মোঃ নিপুন তার লিখিত বক্তব্যে বলেন আমি ওই কোম্পানিতে ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করে আসছি। আমি বা আমার কোম্পানী কোনো জমি জবর দখলের সাথে জড়িত নই। উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক এজাদুল হক পারুল সাংবাদিকদের বলেন আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা মিথ্যা ও ভিত্তিহীন। আমি কোনোদিন জমি দখল  করিনি বা দখলের সাথে জড়িত নই।আমার বিরুদ্ধে যে অভিযোগ রাজনৈতিকভাবে আমাকে হেয় করার জন্যই করা হয়েছে।এছাড়া আরও বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি আনিছুর রহমান খান রিপন,উপজেলা যুবলীগ নেতা ও হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই