তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে আর্থিক সহায়তা ও সেলাই মেশিন বিতরণ

গৌরীপুরে জেলা পরিষদের আর্থিক সহায়তা ও সেলাই মেশিন বিতরণ
[ভালুকা ডট কম : ২১ জুন]
ময়মনসিংহের গৌরীপুরে জেলা পরিষদের অর্থায়নে উপজেলা পরিষদের উদ্যোগে সোমবার (২১ জুন) দুপুরে পাবলিক হলে আনুষ্ঠানিকভাবে  স্থানীয় ৫০ জন নারীকে সেলাই মেশিন ও ৫০ জন অসহায় নারী-পুরুষকে আর্থিক সহায়তা দেয়া হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান ইউসূফ খান পাঠান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার কমল রায়ের সঞ্চালনায় এ উপলক্ষে আলোচনা সভায় অন্যদের মাঝে বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট ফরিদ আহাম্মদ, গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য আরজুনা কবীর, গৌরীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, গৌরীপুর প্রেসক্লাবের সদস্য সচিব মশিউর রহমান কাউসার। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই