তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় কম্বাইন হারভেস্টার মালিক সমিতির মানববন্ধন

নওগাঁয় কম্বাইন হারভেস্টার মালিক সমিতির মানববন্ধন
[ভালুকা ডট কম : ২২ জুন]
সরকারি ভূর্তুকির আওতায় নওগাঁয় ৫০জন কৃষকের মাঝে এসি, আই কোম্পানীর সরবরাহকৃত কম্পাইন হারভেস্টার প্রদানে অনিয়ম, দুনীতি ও কৃষকদের হয়রানির বিরুদ্ধে নওগাঁয় মানববন্ধন করেছে কম্বাইন হারভেস্টার মালিক সমিতি। মঙ্গলবার জেলা কৃষি অধিদপ্তরের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধ পালিত হয়।

মাববন্ধনে কম্বাইন হারভেস্টার মালিক সমিতির সভাপতি ইব্রাহিমের সভাপতিত্বে অন্যান্যর মধ্যে সাধারন সম্পাদক মতিউর রহমানসহ বক্তারা বলেন এক একটি হারভেস্টার মেশিনের দাম ৩১লাখ টাকা। যেখানে সরকার ভূর্তুকি দিয়েছে ১৫লক্ষ টাকা। কিন্তু মেশিন বিক্রেতা কম্পানি এসিআই নিন্ম মানের মেশিন দিয়েছে। যার কারনেই ১ বছর যেতে  না যেতেই অকেজো হয়ে পড়েছে সেগুলো। আবার ওই কম্পানি জিম্মি করে মেরামত কাজে লাগানো যন্ত্রাংশেরও বেশি দাম ধরে বলেও অভিযোগ করেন তারা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই