তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সংসদ সদস্যর ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ

ভালুকায় সংসদ সদস্যর ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ
[ভালুকা ডট কম : ২২ জুন]
ভালুকায় মঙ্গলবার(২২জুন) দুপুরে উপজেলা পরিষদ হলরোমে সংসদ সদস্যর ঐচ্ছিক তহবিলের ৫ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে আওয়ামীলীগ নেতা কর্মীদের মাঝে।

উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুনের সভাপতিত্বে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু তৃণমূলের ২ শত আওয়ামীলীগ নেতা কর্মীদের মাঝে তাঁর ঐচ্ছিক তহবিলের ৫ লাখ টাকার  চেক ও ৫ টি করে গাছের চারা বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ,উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,মহিলা ভাইসচেয়াম্যান শেলিনা রশিদ, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট শওকত আলী,সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক,উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ,উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি হাজী আব্দুর রহমানসহ আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই