তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তালাকপ্রাপ্ত স্ত্রীর ‘হয়রানি’ থেকে মুক্তি পেতে স্বামীর মানববন্ধন

সখীপুরে তালাকপ্রাপ্ত স্ত্রীর ‘হয়রানি’ থেকে মুক্তি পেতে স্বামীর মানববন্ধন
[ভালুকা ডট কম : ২২ জুন]
টাঙ্গাইলের সখীপুরে তালাকপ্রাপ্ত স্ত্রীর ‘হয়রানি ও ষড়যন্ত্র’ থেকে পরিত্রাণ  পেতে মানববন্ধন করেছেন স্বামী আ.লতিফ মিয়া। মঙ্গলবার সকালে সখীপুর- ঢাকা সড়কের ঘেচুয়া ছাপড়াবাজার এলাকায় মানববন্ধনে নির্যাতিত পরিবার ও গ্রামবাসী অংশ নেন।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে ভুক্তভোগী ওই গ্রামের মৃত শামছুল হকের  ছেলে ব্যবসায়ী আ. লতিফ অভিযোগ করে বলেন, আয়শা খাতুনের সাথে আমি দীর্ঘদিন ঘর সংসার করি। সে  বেপরোয়াভাবে চলাফেরা করত। সংসারে থাকাকালীন  সে আমাকে ও আমার মাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে। আমি একজন নির্যাতিত পুরুষ। নির্যাতন সহ্য করতে না  পেরে গত ৬ মাস আগে  তাকে তালাক দেই। তালাকপ্রাপ্ত হয়েও  সে আমার বাড়ি দখল করে আছে।  তিনি আরো বলেন, ব্যবসায়ীক কাজে আমি বাইরে থাকায়  সে পরকিয়ায় আসক্ত ছিল।এগুলো বলতে  গেলো সে আমাকে হুমকি-ধমকি দেয়। আমি ওই নারীর হাত  থেকে রক্ষা পেতে প্রশাসনসহ সবার সহযোগিতা চাই।

মানববন্ধনে সাবেক ইউপি সদস্য সাহাবউদ্দিন আহমেদ, ভুক্তভোগীর মা খামিরন নেছা, ওয়ার্ড আ.লীগের সভাপতি ইয়াছিন আলী, মিনহাজ উদ্দিন প্রমুখ বক্তব্য দেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই