তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে দুই মেম্বারপ্রার্থীর সমর্থকের মধ্যে সংঘর্ষ আহত-৩০

তজুমদ্দিনে দুই মেম্বারপ্রার্থীর সমর্থকের মধ্যে সংঘর্ষ আহত-৩০
[ভালুকা ডট কম : ২৩ জুন]
ভোলার তজুমদ্দিনে নির্বাচন পরবর্তী দুই মেম্বার প্রার্থীর সমর্থকের মধ্যে সংঘর্ষ উভয় পক্ষে কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। আহতদেরকে তজুমদ্দিন, ভোলা ও বরিশাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বুধবার (২২ জুন) সন্ধ্যায় উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বিজয়ী প্রার্থী মোঃ তৈয়বুর রহমান মাষ্টারের কর্মি সমর্থকরা পাটওয়ারীর দোকান ঝড়ো হলে পরাজিত প্রার্থী মোঃ শরীফ হোসেনের কর্মি সমর্থকরা তাদের লক্ষ করে ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় তৈয়ব মাষ্টারের সমর্থকরা তাদরে ধাওয়া করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এ ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে ৩০ কর্মি সমর্থক আহত হয়েছে।

আহতরা হলেন, ফজলু, বেলায়েত, রিয়াজ, কামাল, শফিক, কামরুল, প্রার্থী শরীফ, সোহাগ, শাহীন, রিপন, বাবলু, হাসিনা, বিবি নুরজাহান, কামাল, নুরে আলম, সুলতার আহাম্মেদ, খোরশেদ আলম, আলমগীর, সবুজ, মিরাজ, জামালসহ ৩০ জন আহত হয়। আহতদের মধ্যে তৈয়ব মাষ্টারের কর্মি ফজলুকে বরিশালে রেফার করা হয়। এবং প্রার্থী শরীফের ছেলে সোহাগকে ভোলা সদর হাসপাতালে রেফার করা হয়েছে। বাকিদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক বলেন, সংঘর্ষের ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই