তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে করোনার টিকার অপেক্ষায় লক্ষাধিক লোক

রায়গঞ্জে করোনার টিকার অপেক্ষায় লক্ষাধিক লোক
[ভালুকা ডট কম : ২৩ জুন]
রায়গঞ্জে করোনার টিকার অপেক্ষায় আছেন লক্ষাধিক লোক। রেজিষ্ট্রেশনকৃত অপেক্ষমান  নারী পুরুষই আছেন প্রায় পঁচিশ হাজার। এছাড়াও বিপুল সংখ্যক মানুষ রয়েছেন রেজিষ্ট্রেশনের অপেক্ষায়। প্রতিদিনই টিকা গ্রহিতারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভিড় করছেন। টিকা মজুত না থাকায়  রেজিষ্ট্রেশন কার্যক্রম স্থগিত করা হয়েছে। এলাকায় টিকা এখনো না আসায় চরম হতাশায় ভূগছেন রায়গঞ্জবাসী।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ আমিমুল ইহসান তৌহিদ জানান- ইতোমধ্যে দ্বিতীয় ডোজের নির্দিষ্ট তারিখ পার হয়ে গেছে প্রায় ৭ হাজার ৬০০ জনের। নতুন করে প্রথম ডোজ টিকা নিয়েছেন প্রায় সাড়ে ১৪ হাজার নারী পুরুষ। রেজিষ্ট্রেশন করা প্রথম ডোজের টিকা গ্রহিতা বাদ আছেন অন্তত এক হাজার জন। দু’টি ডোজ সম্পন্ন হয়েছে প্রায় সাড়ে ৭ হাজার জনের। বর্তমানে রেজিষ্ট্রেশন বন্ধ রাখা হয়েছে বলে তিনি জানান।

প্রশ্নের জবাবে তিনি বলেন- রায়গঞ্জে সিরাম ইনষ্টিটিউটের তৈরি টিকা ‘কোভিশিল্ড’ প্রয়োগ করা হয়েছে। অন্য ব্র্যান্ডের টিকা দ্বিতীয় ডোজ হিসাবে প্রয়োগ করা যাবে কিনা এব্যাপারে এখনো কোন নির্দেশনা আসেনি। এলাকায় টিকা গ্রহনে সক্ষম চল্লিশোর্ধ মোট লোকের সংখ্যা প্রায় দেড় লাখ। তবে হতাশার কোন কারণ নেই খুব শিঘ্রই হয়তো পর্যাপ্ত সংখ্যক টিকা পাওয়া যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই