তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় করোনায় আক্রান্ত হয়ে আরও ৪জনের মৃত্যু

নওগাঁয় করোনায় আক্রান্ত হয়ে আরও ৪জনের মৃত্যু
[ভালুকা ডট কম : ২৩ জুন]
করোনার সংক্রমণ ঠেকাতে নওগাঁয় চলমান বিশেষ বিধিনিষেধের আজ শেষ দিন। এর মধ্যেও নওগাঁয় বেড়েই চলেছে করোনা সংক্রমণ। মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত ২৪ঘণ্টায় নতুন করে আরও ৪জনের মৃত্যু হয়েছে। নতুন করে শনাক্ত হয়েছে আরও ৫৩ জন। এনিয়ে জেলায় মোট শনাক্ত দাঁড়ালো ৩ হাজার ৭৩৬ জন। আর মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৬৮জনে।

নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর এ মোর্শেদ বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, র‌্যাপিট এ্যন্টিজেন পরীক্ষায় ২৪৩জনের বিপরীতে ৫১জন এবং আরটিপিসিআর থেকে দুই জনের নমুনার বিপরীতে দুই জনের দেহে করোনা শনাক্ত হয়। নতুন ৫৩ জনের করোনা শনাক্ত হওয়ায় জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৩হাজার ৭৩৬জনের । যা নতুন শনাক্তের হার ২১.৬ শতাংশ। এ সময় সদর উপজেলার চারজনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ৬৮ জনে। আর সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২হাজার ৫৮৮জন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই