তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে আ’লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কালিয়াকৈরে আ’লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ২৩ জুন]
বাংলাদেশ আলীগের গৌরব ঐতিহ্য ও সংগ্রামের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা  আ,লীগের দলিয় কার্যালয়ে বুধবার (২৩ জুন)দুপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কালিয়াকৈর পৌর আ'লীগের সভাপতি সরকার মোশাররফ হোসেন জয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিকদার জহিরুল ইসলাম জয়ের সঞ্চালনায় উপস্থিত ছিলেন গাজীপুর  জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আকবর আলি, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা জায়েদা নাসরিন, জেলা  শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান লিটন, পৌর শ্রমিক  লীগের সভাপতি হারেজ উজ্জামান খান,পৌর শ্রমিক  লীগের সহ সভাপতি জসিম উদ্দিন, পৌর যুবলীগের সভাপতি আতাউর রহমান জয়,সাধারণ সম্পাদক সুমন রানা, পৌর ছাত্রলীগের আহ্বায়ক আল মামুন সবুজ, যুগ্ন-আহবায়ক গাফফার মোল্লা, পৌর কৃষক লীগের সভাপতি নুরুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক মিজানুর রহমান,পৌর ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের  সভাপতি আমিরুল ইসলাম লিংকন,পৌর যুব মহিলা লীগের আহ্বায়ক রুপালি আক্তার রুপা, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ রিয়াদ, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আসলাম সিকদার, পৌর ৭ নং ওয়ার্ড যুবলীগের  সভাপতি  আশিকুজ্জামান বকুল, আলহাজ  সহ পৌর  সহযোগী সংগঠনের নেতা-কর্মী বৃন্দ।

এসময় অনুষ্ঠানের শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ প্রাঙ্গণে প্রথমে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প অর্পণ করা হয়। পরে করোনা ভাইরাস মহামারী পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে  সামাজিক দুরত্ব বজায় রেখে একটি র্যালি বের করা হয়। পরে কেক কেটে ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই