তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে কৃষি প্রণোদনা পেলেন ৬৯০ জন কৃষক

গৌরীপুরে কৃষি প্রণোদনা পেলেন ৬৯০ জন কৃষক
[ভালুকা ডট কম : ৩০ জুন]
রোপা আমন উৎপাদন বৃদ্ধির লক্ষে ময়মনসিংহের গৌরীপুরে বিনামুল্যে ৬৯০ জন কৃষক-কষাণীর মাঝে বিনামুল্যে বীজ ধান ও সার বিতরণ করা হয়েেেছ। বুধবার (৩০ জুন) দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে কৃষি অফিস হল রুমে কৃষকদের মাঝে সরকারের এ প্রণোদনা দেয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের সভাপতিত্বে ও উপ সহকারি কৃষি কর্মকর্তা শরিফুল ইসলামের সঞ্চালনায় এ উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, উপজেলা কৃষি অফিসার লুৎফুন্নাহার, ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা অরুনিমা কাঞ্চি সুপ্রভা শাওন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল ওয়াহেদ খান, গৌরীপুর প্রেসক্লাবের সদস্য সচিব মশিউর রহমান কাউসার প্রমুখ।

উপজেলা কৃষি অফিসার লুৎফুন্নাহার জানান, এ উপজেলায় ২৩০ জন কৃষকের মাঝে ২ কেজি করে হাউব্রিড জাতের ধান বীজ ও ২০ কেজি করে সার এবং ৪৬০ জন কৃষকের মাঝে ৫ কেজি করে উফশী জাতের ধান বীজ ও ২০ কেজি করে বিনামুল্যে বিতরণ করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই