তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় লকডাউনের প্রথম দিনে প্রশাসনের কঠোর তৎপরতা

ভালুকায় লকডাউনের প্রথম দিনে প্রশাসনের কঠোর তৎপরতা  
[ভালুকা ডট কম : ০১ জুলাই]
ভালুকায় বৃহস্পতিবার (১ জুলাই) করোনাভাইরাসের উর্ধ্বমুখী সংক্রমন নিয়ন্ত্রণে সাত দিনের কঠোর বিধিনিষেধের আওতায় লকডাউনের প্রথম দিনে ভালুকায় ভোর থেকে,নির্বাহী অফিসার, সহকারী কমিশনারের ৩ টি টিমের মাধ্যমে উপজেলা সদরসহ বিভিন্ন এলাকায় সরকারী নির্দেশনা বাস্তবায়নের জন্য প্রশাসনের কঠোর তৎপরতা অব্যাহত রয়েছে।

ভোরে দূরপাল্লার যানবাহন ছাড়া ট্রাক,অটো রিকসা,পিকআপ চলাচল করতে দেখা গেছে। মার্কেটের অধিকাংশ দোকানপাট বন্ধ রয়েছে। তবে সকালে অভিযান শুরু হলে রাস্তাঘাট ফাকা হয়ে যায়।সকাল থেকে সেনাবাহিনী,পুলিশসহ আইন প্রয়োগকারী সংস্থার সদস্যবৃন্দ উপস্থিত রয়েছে।  সচেতন করার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাইকিং চলছে ।

নির্দেশনা অমান্য করে মটর সাইকেল,প্রাইভেট গাড়ী চলাচল ও মাস্ক ব্যবহার না করায় সংক্রামক নিয়ন্ত্রন ও নির্মুল আইন/২০১৮ মোতাবেক ১৯জন পথচারীকে ২০হাজার টাকা জরিমানা করা  হয়েছে।

ভালুকা উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন বলেন সরকারী নির্দেশনা বাস্তবায়নের জন্য উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীসহ বিভিন্ন পর্যায়ের প্রশাসনের লোকজন মাঠে রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই