তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বাংলা টিভির প্রতিনিধির উপর সন্ত্রাসী হামলা

ভালুকায় বাংলা টিভির প্রতিনিধির উপর সন্ত্রাসী হামলা,থানায় অভিযোগ দায়ের
[ভালুকা ডট কম : ০১ জুলাই]
ভালুকায় একুশে টেলিভিশন প্রতিনিধি জাহাঙ্গীর আলম ও তার কয়েকজন সহচর কর্তৃক বাংলা টিভি ভালুকা উপজেলা প্রতিনিধি খোরশেদ আলম জীবনের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ভালুকা মডেল থানায় সাংবাদিক খোরশেদ আলম জীবন বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ১ জুলাই পেশাগত দায়িত্ব পালনকালে বাংলা টিভির সাংবাদিক খোরশেদ আলম জীবনের উপর উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রভাবশালী সাংবাদিক এস এম জাহাঙ্গীর আলম ও তার  কতিপয় সহযোগী হুমায়ন আহম্মেদ সিজন, আনিছ মাল, কামরুল হাসান সহ সন্ত্রাসী বাহিনী নিয়ে পৌরসভার গেইটের সামনে অতর্কিত হামলা চালায় এবং মিডিয়ার সরন্জাম রাখার ব্যাগ ও তার ব্যবহৃত মোবাইল ফোন দাম ১৪ হাজার টাকা ছিনিয়ে নিয়ে এলোপাথারী কিল, ঘুষি মেরে মারাক্তক আহত করেন । পরে উপস্থিত জনতা, পৌর কর্মচারী কর্মকর্তাদের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

নির্যাতনের শিকার সাংবাদিক খোরশেদ আলম জানান, জাহাঙ্গীর ও তার সহযোগীরা আমার পেশাগত কাজে ঈর্ষানিত্ব হয়ে আমাকে, হত্যা ও সামাজিক ভাবে হেয় করা ও মানমর্যাদা ক্ষতি সাধনের উদ্দেশ্য এই হামলা চালিয়েছে।  আমি জাহাঙ্গীর সহ তার সন্ত্রাসী বাহিনির দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। পাশাপাশি ভালুকা সকল সাংবাদিক ভাইদের এই নেক্কারজনক ঘটনা ঐক্য বদ্ধ ভাবে প্রতিরোধের সবিনয় অনুরোধ রইলো।

ভালুকা মডেল থানা উপ-পরিদর্শক আবুল কালাম জানান, তদন্ত চলছে, অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম জানান, একুশে টেলিভিশন প্রতিনিধি জাহাঙ্গীর আলম ও তার কয়েকজন সহচর কর্তৃক বাংলা টিভি ভালুকা উপজেলা প্রতিনিধি খোরশেদ আলম জীবনের উপর  হামলার অভিযোগ পাওয়া গেছে সঠিক তদন্ত করে আইনি ব্যাবস্থা নেয়া হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই