তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পৃথক অভিযানে ৫৩ জন কে জরিমানা

ভালুকায় পৃথক অভিযানে ৫৩ জন কে জরিমানা
[ভালুকা ডট কম : ০৩ জুলাই]
ভালুকায় শনিবার (৩ জুলাই) সকাল থেকে বিকেল পর্যন্ত  করোনাভাইরাসের উর্ধ্বমুখী সংক্রমন নিয়ন্ত্রণে সাত দিনের  কঠোর  লকডাউনের ৩য় দিনে ভালুকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালতে ৫৩ জনকে ৩৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন ১৫জনকে চৌদ্দ হাজার ও উপজেলা সহাকারী কমিশনার(ভূমি) মোঃ মাইনউদ্দিন ৩৮জনকে ২৪ হাজার টাকা  পৃথকভাবে মোবাইল কোর্ট পরিচালনা করে জরিমানা করেন।এসময় সরকারী নির্দেশনা অমান্য করে মটর সাইকেল চালানো,বিনা কারনে বাজারে ঘোরাফেরা, ও মাস্ক ব্যবহার না করায় সংক্রামক নিয়ন্ত্রন ও নির্মুল আইন/২০১৮ মোতাবেক ৫৩ জন পথচারীকে ৩৮ হাজার টাকা জরিমানা করা  হয়েছে।

ভালুকা উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন বলেন সরকারী নির্দেশনা বাস্তবায়নের জন্য উপজেলা প্রশাসন ও বিভিন্ন পর্যায়ের প্রশাসনের লোকজন মাঠে রয়েছে। উপজেলা সদরসহ বিভিন্ন এলাকায় সরকারী নির্দেশনা বাস্তবায়নের জন্য প্রশাসনের কঠোর তৎপরতা অব্যাহত রয়েছে।ভালুকাকে সুরক্ষিত রাখতে আমাদের প্রচেষ্টা অব্যাহত আছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই