তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

ভালুকায় বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ
[ভালুকা ডট কম : ০৪ জুলাই]
ভালুকায় স্বাস্থ্যবিধি মেনে ভালুকা উপজেলা কৃষি অফিসের আয়োজনে ৬শত ৬০ জন প্রান্তিক কৃষকদের মাঝে রোববার(৪জুলাই) দুপুরে কমলা উন্নয়ন ও প্রশিক্ষন কেন্দ্রে  বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে।কৃষি প্রনোদনা সার ও বীজ বিতরণ কাজের শুভ উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা জেসমিন জাহান,উপজেলা কৃষকলীগ সভাপতি আহসান হাবীব মহন,উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা কামরুল হাসান,মিজানুর রহমান,উপসহকারী কর্মকর্তা সাইদুল ইসলাম,আজাহারুল ইসলাম সোহাগ,হাবিব উল্লাহ বাহার সহ আরো অনেকে।

উল্লেখ্য হাইব্রিড জাতের ধান ফসলের জন্য ৪৪০ জনের প্রত্যেকে ৫ কেজি বীজ ও ২০ কেজি সার এবং উফশী জাতের জন্য ২২০ জনের প্রত্যেকে ২ কেজি বীজ ও ৩০ কেজি সার বিতরন করার কথা রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই