তারিখ : ১৭ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে যুগান্তরের প্রতিষ্ঠাতা স্মরণে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

যুগান্তরের প্রতিষ্ঠাতা বীরমুক্তিযোদ্ধা নরুল ইসলামের স্মরণে নান্দাইলে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৩ জুলাই]
ময়মনসিংহের নান্দাইলে যুগান্তরের প্রতিষ্ঠাতা ও সফল স্বপ্নসারতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম এর স্মরণে মঙ্গলবার (১৩জুলাই) নান্দাইল প্রেসক্লাব মিলনায়তনে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

যুগান্তর স্বজন সমাবেশ নান্দাইল শাখার সভাপতি ডা: ফখর উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রভাষক মাহবুবুর রহমান বাবুলের সঞ্চালনায় বক্তব্য রাখেন যুগান্তর স্বজন সমাবেশের উপদেষ্টা যুগান্তর প্রতিনিধি এনামুল হক বাবুল, নান্দাইল সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, লেখক ও কলামিষ্ট মো. সাইদুর রহমান, নান্দাইল পৌর জাসদের সভাপতি এ হান্নান আল আজাদ, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড কাউন্সিল জেলা শাখার যুগ্ম সম্পাদক আহসান কাদের ভূইয়া, নান্দাইল নরসুন্দা ব্লাড ডোনেট সোসাইটির সভাপতি জাকির হোসেন ভুইয়া, নান্দাইল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম রফিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মঞ্জুরুল হক মঞ্জু, সদস্য রমজান আলী, নান্দাইল সাংবাদিক সমিতির যুগ্ম সম্পাদক শাহজাহান ফকির, সিএনএন বাংলা টিভির প্রতিনিধি রফিকুল ইসলাম মোড়ল, প্রেসক্লাব সদস্য এইচ এম সাইফুল্লাহ, মেহেদী হাসান শোভ, ডা. মঞ্জুরুল হক প্রমুখ। দোয়া পরিচালনা করেন অধ্যক্ষ মাও. হাবিবুর রহমান। উক্ত মিলাদ মাহফিল ও দোয়া শেষে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধকল্পে বিনামূল্যে মাস্ক বিতরণ সহ স্বাস্থ্যবিধি সম্পর্কে জনসচেতনতা সৃষ্টি করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই