তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় পুলিশের অভিযানে ৬ জুয়াড়ি আটক

শার্শায় পুলিশের অভিযানে ৬ জুয়াড়ি আটক
[ভালুকা ডট কম : ১৪ জুলাই]
যশোরের শার্শায় জুয়ার আসর থেকে ৬ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৩জুলাই) রাতে শার্শা থানাধীন গোড়পাড়া (কলোনী) গ্রাম থেকে তাদেরকে আটক করে।

আসামী উপজেলার গোড়পাড়া (কলোনীপাড়া) গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে জয়নাল আবেদীন (৩৫), আবুল কাশেম ছেলে মোসলেম শেখ (৩২), রবিউল ইসলাম ছেলে কামাল হোসেন (৩৫), শফিকুল ইসলাম ছেলে ইউনুচ আলী (৩৫), আবু হানিফ সোহান মিয়া (২২) ও আবুল হোসেন ছেলে আঃ হাকিম (৩৬)।

গোড়পাড়া পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই সামনুর মোল্লা সোহান জানান, কঠোর লকডাউনে জমায়েত করে জুয়া খেলার আসর বসেছে এমন গোপন খবরে অভিযান চালিয়ে গোড়পাড়াস্থ (কলোনীপাড়া) এলাকায় জয়নাল আবেদীনের বসত ঘরের ভিতর হইতে হতে জুয়া খেলারত অবস্থায় তাদের আটক করা হয়।এসময় সেখান থেকে ২ জোড়া তাস ও নগদ ৫ হাজার ৪৬০ টাকা উদ্ধার করা হয়।শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে তাদেরকে যশোর আদালতে পাঠানো হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই