তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল ও ঈশ্বরগঞ্জের সাবেক এমপি আইসিইউতে চিকিৎসাধীন

নান্দাইল ও ঈশ্বরগঞ্জের সাবেক এমপি খুররম খান চৌধুরী আইসিইউতে চিকিৎসাধীন ,রোগমুক্তির জন্য দোয়া কামনা
[ভালুকা ডট কম : ১৫ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল ও ঈশ্বরগঞ্জ উপজেলা থেকে ৪ বারের নির্বাচিত সাবেক মাননীয় সাংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা খুররম খান চৌধুরী হৃদরোগ ও শ্বাসকষ্টজনিত সমস্যায় গুরুতর অসুস্থ। বর্তমানে তিনি ঢাকার ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে (নিবিড় পর্যবেক্ষণে) চিকিৎসাধীন রয়েছেন। গত ৮ই জুলাই তিনি ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছেন।

জনপ্রিয় এই সাবেক সাংসদ ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি’র আহ্বায়ক ও নান্দাইল উপজেলা বিএনপির সভাপতি ও বর্ষীয়ান রাজনৈতিক নেতা হিসাবে বিশেষভাবে পরিচিত। বীরমুক্তিযোদ্ধা খুররম খান চৌধুরীর রোগমুক্তি কামনায় নান্দাইল ও ঈশ্বরগঞ্জের সর্বস্তরের মানুষ সহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তাঁর একমাত্র পুত্র নান্দাইল উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি নাসের খান চৌধুরী। এছাড়া নান্দাইল ও ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপি, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের পক্ষ থেকে উনার রোগমুক্তির জন্য সকলের নিকট দোয়া কামনা করা হয়েছে। সে লক্ষ্যে বুধবার (১৪ই জুলাই) বিকালে ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার আলী টিপু সাহেবের পক্ষ থেকে স্টেশন রোডস্থ অফিসে দোয়ার অনুষ্ঠিত হয়েছে।

এছাড়া এ ঐতিহ্যবাহী নান্দাইল প্রেসক্লাবের আজীন সদস্য এবং বহু শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা এই প্রবীণ নেতার আশু রোগমুুক্তির জন্য নান্দাইল প্রেসক্লাব, বাংলাদেশ সাংবাদিক সমিতি নান্দাইল শাখা ও বাংলাদেশ মানবাধিকার কমিশন নান্দাইল শাখার নেতৃবৃন্দের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই