তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শিয়ালের কামড়ে নারী শিশুসহ আহত-৬

ভালুকায় শিয়ালের কামড়ে নারী শিশুসহ আহত-৬
[ভালুকা ডট কম : ১৬ জুলাই]
ভালুকা উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের নয়নপুর গ্রামে শিয়ালের কামড়ে নারী,শিশু ও ১টি ছাগল সহ আহত-৬। আহতদের ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। ছাগলটিকে উপজেলা পশু সম্পদ অধিদপ্তরে নেয়া হয়েছে বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়,১৬ জুলাই শুক্রবার ভোরে উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের নয়নপুর গ্রামে একটি শিয়াল হঠাৎ ওই গ্রামবাসীর উপর হামলা চালিয়ে ১টি ছাগল শিশু ও  নারীসহ ৬ জনকে কামড়ে আহত করে। আহতরা হলো একই গ্রামের কদ্দুস (৫৫), সহিদ (৫০), মোছা: ফিরুজা (৬০), সোনিয়া (০৮) ও একজন অজ্ঞাত মহিলা রয়েছে।এসময় একই এলাকার একটি ছাগলকেও কামড়ে আহত করে শিয়ালটি। আহতদের ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। পরে খবর পেয়ে গ্রামবাসী শিয়ালটিকে মেরে ফেলেছে বলে জানা গেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই