তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঈদের ছুটি শেষে ১৪ দিনের সর্বাত্মক লকডাউন

ঈদের ছুটি শেষে ১৪ দিনের সর্বাত্মক লকডাউন
[ভালুকা ডট কম : ১৭ জুলাই]
ঈদ-উল-আজহার ছুটি শেষে ২৩ জুলাই সকাল ৬টা থেকে ৫ আগস্ট পর্যন্ত দেশব্যাপী সর্বাত্মক লকডাউনের ঘোষণা প্রসঙ্গে শিল্পমালিকগণ প্রধানমন্ত্রীর বরাবরে চিঠি পাঠিয়ে  তাদের উদ্বেগের  কথা জানিয়ে বলেছেন, এ সময় শিল্পকারখানা বন্ধ রাখলে অর্থনীতিতে ভয়াবহ ক্ষতির আশঙ্কা রয়েছে। তবে, শিল্পমালিকদের আপত্তিকে উপেক্ষা করে জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন আজ শনিবার ( ১৭ জুলাই) গার্মেন্ট ও শিল্পকারখানা বন্ধের বিষয়ে সরকারের আগের সিদ্ধান্তই পুনরুল্লেখ করেছেন।

আজ শনিবার (১৭ জুলাই) দুপুরে  চুয়াডাঙ্গা-৬ বিজিবির ৯৬তম রিক্রুট ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজে প্রধান অতিথির বক্তব্যে জনপ্রশাসন প্রতিমন্ত্রী জানান,  ২৩শে জুলাই থেকে ১৪ দিনের লকডাউন আরো কঠোর হবে। ঈদের আগে আট দিন বিধিনিষেধ শিথিলের ব্যাপারে প্রতিমন্ত্রী বলেন,এই সময়ে চলাফেরার ওপর বিধিনিষেধ শিথিল করলেও আমরা স্বাস্থ্যবিধি কিন্তু শিথিল করিনি। আমরা চাই,  প্রত্যেকটি মানুষ যাতে স্বাস্থ্যবিধি মেনে চলে। সবাই মাস্ক পরে এবং খুব সতর্কতার সঙ্গে চলে, বিনা প্রয়োজনে কেউ বাইরে আসবে না, ঘর থাকে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই