তারিখ : ২০ অক্টোবর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শ্রমিকদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

নওগাঁয় শ্রমিকদের মাঝে ইথেন এন্টারপ্রাইজের আর্থিক সহায়তা প্রদান
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
নওগাঁয় আড়াই হাজার বাস, বিকশা, ভ্যান ও বাজার শ্রমিকদের মাঝে ঈদ উপলক্ষ্যে আর্থিক সহায়তা প্রদান করেছে ইথেন এন্টারপ্রাইজ। রবিবার শহরের কাজীর মোড় ও নওযোয়ান মাঠে এই সব শ্রমিকদের মাঝে আর্থিক সহায়তা হিসেবে প্রতিজনকে ৩শত টাকা করে প্রদান করেন এফবিসিসিআই’র পরিচালক, নওগাঁ চেম্বারের সভাপতি, ইথেন এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী ও বিশিষ্ট ব্যবসায়ী ইকবাল শাহ্রিয়ার রাসেল। এসময় নওগাঁ চেম্বারের পরিচালক এমএ খালেক প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় রাসেল বলেন করোনা ভাইরাসের মহামারির শুরু থেকেই জেলার বিভিন্ন উপজেলার কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণির মানুষদের মাঝে নওগাঁ চেম্বারের পক্ষ থেকে ও ব্যক্তি উদ্যোগে আর্থিক সহায়তাসহ খাবার সামগ্রী বিতরন করে আসছি। সরকারের পাশাপাশি যদি আমরা যারা সমাজের বিত্তবানরা রয়েছি তারা যদি সাধ্যমতো নিজের আশেপাশের অসহায় ও খেটে খাওয়া কর্মহীনদের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিই তাহলে দেশের কোন মানুষকেই অভাবের মধ্যে দিনানিপাত করতে হতো না। সমাজের অসহায়, গরীব, ভবঘুরে মানুষের পাশে সবাইকে সহযোগিতার মনোভাব নিয়ে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই