তারিখ : ২০ অক্টোবর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে জমিজমার বিরোধে হামলা আহত-৩

তজুমদ্দিনে জমিজমার বিরোধে হামলা আহত-৩
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
ভোলার তজুমদ্দিনে জমিজমার বিরোধের জেলে বৃদ্ধের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। প্রতিপক্ষের হামলায় আহত ৩ জনের মধ্যে একজনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহতদের পরিবার আইগত ব্যবস্থা নিবে বলে জানিয়েছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের শিবপুর গ্রামের মৃত দীল মোহাম্মদের ছেলে মুজাম্মেল হোসেন (৫৫) তার বসত ভিটাতে দীর্ঘ ৬০ বছর ধরে বসবাস করে আসছেন। কিন্তু কয়েক বছর আগে একই ইউনিয়নের ১ নং ওয়ার্ডের হাবিবুর রহমানের ছেলে মোফাজ্জল গংরা উক্ত জমি দাবী করে বসে। এ নিয়ে উভয় গ্রুপের মধ্যে শুরু হয় দ্বন্দ। জমির বিরোধের জেরে মোফাজ্জল গংরা একাধিকবার হামলা চালায় মুজাম্মেল গংদের উপর। সর্বশেষ শনিবার দিবাগত (১৭ জুলাই) রাতে মুজাম্মেল তার দোকানে ঘুমাতে গেলে দুই পক্ষের ঝগড়া শুনে মুজাম্মেল ডাক দিলে কথা কাটাকাটির এক পর্যায়ে মোফাজ্জেল, সিরাজ, মিরাজ, হাসনাইন, শাহিন, মিরাজ ও ভূট্টো’র নেতৃত্বে তার উপর হামলা চালায়। এ সময় বাড়ি থেকে তার স্ত্রী ও ছেলে তাকে বাঁচাতে এগিয়ে এলে তার উপরও হামলা চালানো হয়। হামলায় মুজাম্মেল (৫৫), তার স্ত্রী পারুল বেগম (৪৫) ও ছেলে মনির হোসেন (২০) গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার রাতেই তজুমদ্দিন হাসপাতালে আনলে মুজাম্মেলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ভর্তি করা হয়েছে। বাকি দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। হামলায় মুজম্মেলে ২টি দাঁত পড়ে যায়। এ বিষয়ে আহতের পরিবারের পক্ষ থেকে আইনগত ব্যবস্থা নিবেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই