তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ইয়াবাসহ দুই বিক্রেতা আটক

তজুমদ্দিনে ইয়াবাসহ দুই বিক্রেতা আটক
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
ভোলার তজুমদ্দিনে মরণ নেশা ইয়াবাসহ দুই বিক্রেতাকে গ্রেপ্তার করেছে তজুমদ্দিন থানা পুলিশ। পরে পুলিশ বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে ভোলা জেল হাজতে প্রেরণ করেন।

থানা পুলিশ সুত্রে জান গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত ৮ টায় তজুমদ্দিন থানার এসআই মোঃ সামিম সর্দারের নেতৃত্বে পুলিশের একটি টিম উপজেলার চাঁদপুর ইউনিয়নের মাহারকান্দি এলাকায় তজুমদ্দিন টু কুঞ্জেরহাট সড়কে নুরনবী মহাজনের পল্টি মুরগির দোকানের সামনে অভিযান পরিচালনা করেন। এ সময় ৩২ পিজ ইয়াবা ইয়াবা ট্যাবলেটসহ দুই বিক্রেতাকে আটক করেন। আটক ইয়াবা বিক্রেতারা হলেন, বোরহানউদ্দিন উপজেলার টবগি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মুলাইপত্তন গ্রামের কোব্বাত আলী হাওলাদার বাড়ির মোঃ আলমগীরের ছেলে মোঃ রুবেল হাওলাদার (২৭) ও একই ঠিকানার মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে মোঃ রিয়াজ হাওলাদার (৩৫)। পরে আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে  ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) সারণির ১০ (ক) ধারায় মামলা দায়ের করেন। মামলা নং ০৪।

থানা সুত্রে আরো জানা যায়, আটক রুবেলের বিরুদ্ধে বরিশাল কোতয়ালী থানায় ২০১৬ সালের একটি হত্যা মামলা রয়েছে, মামলা নং ১৭। এ ছাড়াও বোরহানউদ্দিন থানায় মাদক মামলা নং ৩৪। তজুমদ্দিন থানায় ২০২০ সালের একটিসহ মোট ২টি মাদক মামলা রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন বলেন, মদকসহ আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই